ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ শ্রমিক নিহত 

শ্রীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ শ্রমিক নিহত 

গাজীপুরের শ্রীপুরে ড্রামট্রাক-পিকআপভ্যানের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। এ সময় নারী শ্রমিকসহ আরও অন্তত ১৪ নির্মাণ শ্রমিক আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শনিবার (৪ মে) ভোর সকালে শ্রীপুর- মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশ।

নিহতরা হলেন- সুনামগঞ্জ সদর থানার ডুলোরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) এবং একই গ্রামের আমীর হোসেনের ছেলে আবু সুফিয়ান (২৭)।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, একটি পিকআপ ভ্যানে করে মিক্সচার মেশিন ও ১৬ জন শ্রমিক ঢালাইয়ের কাজে শ্রীপুর থেকে মাওনা যাচ্ছিলেন। পিকআপটি শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটিতে পৌঁছালে একটি ড্রামট্রাক তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর থানার এসআই আ: কদ্দুস জানান, ভোর সাড়ে ৪টার দিকে ভাংনাহাটি গ্রামে শ্রমিক বহনকারী পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে পিকআপে থাকা ১৬ জন শ্রমিক আহত হন। তাদের মধ্যে দুইজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। শ্রীপুর উপজেলা হাসপাতাল থেকে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শ্রীপুর,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত